এবার কুস্তিগীরদের সমর্থনে এলেন বাবা রামদেব

উত্তরাপথ

ভারতীয় রেসলিং ফেডারেশনের সভাপতি ব্রিজ ভূষণ শরণ সিংয়ের বিরুদ্ধে দিল্লির যন্তর মন্তরে গত ৩৫ দিন ধরে ধর্মঘটে রয়েছেন কুস্তিগীররা । এবার তারা বাবা রামদেবের সমর্থন পেলেন। রাজস্থানের ভিলওয়াড়ায়  বাবা রামদেব বলেন, ব্রিজভূষণ শরণ সিংকে একজন নাবালিকা সহ সাত মহিলা কুস্তিগীরকে যৌন নির্যাতনের জন্য গ্রেপ্তার করা উচিত।তিনি আরও বলেন, এটা খুবই লজ্জার বিষয় যে দেশের কুস্তিগীররা যন্তর মন্তরে বসে রেসলিং ফেডারেশনের সভাপতির বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ করছেন।  এমন ব্যক্তিকে অবিলম্বে গ্রেফতার করে কারাগারে পাঠানো উচিত।এটি একটি অত্যন্ত নিন্দনীয় খারাপ কাজ, একটি পাপ । দিল্লি পুলিশ তাঁর বিরুদ্ধে এফআইআর দায়ের করার পরেও সিংকে গ্রেপ্তার না করার বিষয়ে জিজ্ঞাসা করা হলে, বাবা রামদেব বলেছিলেন যে আমি কেবল একটি বিবৃতি দিতে পারি।  আমি তাকে (জেলে) আটকাতে পারব না।

ব্রিজ ভূষণ শরণ সিংকে গ্রেপ্তারের দাবিতে ২৩ এপ্রিল থেকে দিল্লির যন্তর মন্তরে ভিনেশ ফোগাট এবং অলিম্পিক পদক বিজয়ী বজরং পুনিয়া এবং সাক্ষী মালিক সহ শীর্ষ কুস্তিগীররা অবস্থান করছেন।   দিল্লি পুলিশ WFI সভাপতির বিরুদ্ধে দুটি FIR নথিভুক্ত করেছে।  যদিও প্রথম এফআইআরটি নাবালক কুস্তিগীর দ্বারা উত্থাপিত অভিযোগের সাথে সম্পর্কিত এবং যৌন অপরাধ থেকে শিশুদের সুরক্ষা (পকসো) আইনের অধীনে নথিভুক্ত করা হয়েছে, দ্বিতীয়টি আপত্তিজনক যৌন নির্যাতনের সাথে সম্পর্কিত। অন্যদিকে ব্রিজভূষণ শরণ সিং বলেন, আইনের অপব্যবহার হচ্ছে।

খবরটি শেয়ার করুণ

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন


১ কোটি টাকার মানহানির মামলা প্রাক্তন CJI রঞ্জন গগৈয়ের বিরুদ্ধে

উত্তরাপথ: গুয়াহাটির একটি স্থানীয় আদালতে আসাম পাবলিক ওয়ার্কসের (এপিডব্লিউ) সভাপতি অভিজিৎ শর্মার রাজ্যসভার সাংসদ এবং ভারতের প্রাক্তন প্রধান বিচারপতি (সিজেআই) রঞ্জন গগৈয়ের বিরুদ্ধে ১কোটি টাকার মানহানির মামলা করেছে।  অভিজিৎ শর্মার অভিযোগ রঞ্জন গগৈ তার আত্মজীবনী জাস্টিস ফর এ জাজে  তার বিরুদ্ধে বিভ্রান্তিকর এবং মানহানিকর বিবৃতি প্রকাশ করেছে । তাই তিনি প্রকাশক গগৈ এবং রুপা পাবলিকেশন্সের বিরুদ্ধে মানহানির মামলা দায়ের করেন  এবং কোনও বই প্রকাশ, বিতরণ বা বিক্রি করা থেকে বিরত রাখার জন্য অন্তবর্তী .....বিস্তারিত পড়ুন

Scroll to Top